দুর্নীতিমুক্ত সিটি গড়তে গাজীপুরে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন -পীর সাহেব চরমোনাই

দুর্নীতিমুক্ত সিটি গড়তে গাজীপুরে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) দুর্নীতিমুক্ত সিটি গড়ে তোলার লক্ষ্যে আসন্ন গাজীপুর সিটি নির্বাচনে আল্লাহভীরু, যোগ্য দক্ষ মেয়র নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন। আজ মঙ্গলবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, উন্নয়নের প্রধান অন্তরায় দুর্নীতি, তাই দুর্নীতিমুক্ত নগর প্রতিষ্ঠায় নীতিবান ও আল্লাহভীরু মেয়রের বিকল্প নেই। আমরা যদি যোগ্য, দক্ষ ও আল্লাহভীরু নীতিবান মেয়র নির্বাচিত করতে ভুল করি তাহলে জনগণকেই এর খেসারত দিতে হবে।

পীর সাহেব বলেন, সন্ত্রাস দুর্নীতি ও ক্যাসিনোমুক্ত স্মার্ট গাজীপুর সিটি গড়তে হলে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। সিটিবাসীর জনদুর্ভোগ লাঘবে আল্লাহভীরু মেয়র নির্বাচত করার বিকল্প নেই। পীর সাহেব বলেন, অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতির মাধ্যমে দূষণনগরীতে পরিণত করেছে।

মেয়র প্রার্থী দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের নির্বাচনী পথসভায় অন্যান্যের মধ্যে অংশ নেন দলের প্রেসিডিয়ামের অন্যতম প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, প্রেসিডিয়ামের অন্যতম সদস্য এবং জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারি মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, মিডিয়া সমন্বয়কারী, গাসিক নির্বাচন পরিচালনা কমিটি।

খুলনা ব্যুরো জানায়, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, ভোট যেমন একটি পবিত্র আমানত, তেমনি একটি সিটি করর্পোরেশনের মেয়রের পদটিও গুরুত্বপূর্ণ। সেই কারণে জনগণের আমানত রক্ষা করে দুর্নীতি দুঃশাসনমুক্ত পরিকল্পিত নগরী গড়তে একজন দ্বীনদার আল্লাহভীরু মানুষকে নির্বাচিত করা সব শান্তিকামী নাগরিকের কর্তব্য। এই আমানত রক্ষা ও কর্তব্য পালনে আসন্ন কেসিসি নির্বাচনে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে হাফেজ মাওলানা আব্দুল আউয়াল কে বিজয় করতে খুলনা সিটি করর্পোরেশন এলাকার জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার বিকেলে খুলনার সৈয়দ ফজলুল করিম (রহ.) ফাউন্ডেশন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি ও আসন্ন কেসিসি নির্বাচনে হাতপাখার মেয়রপ্রার্থী হাফেজ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি মুফতী ইমরান হুসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত আঞ্চলিক কর্মী তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, নির্বাচন আয়োজন ও পরিচালনায় নির্বাচন কমিশনকে অবশ্যই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে তা নিশ্চিত করতে হবে। এক্ষেত্রে কোনোরকম পক্ষপাতিত্ব করা হলে দেশে নতুন সঙ্কট সৃষ্টি হতে পারে। আমরা আশা করি নির্বাচন কমিশন এ ভোটের মাধ্যমে জনগণের আস্থা তৈরি করে নতুন কোনো সঙ্কট সৃষ্টি করবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *