বিদ্যুতখাতের চুরি, দুর্নীতি ও সিস্টেম লস বন্ধ করতে পারলে দেশে কোন বিদ্যুৎ ঘাটতি থাকবে না – পীর সাহেব চরমোনাই

বিদ্যুতখাতের চুরি, দুর্নীতি ও সিস্টেম লস বন্ধ করতে পারলে দেশে কোন বিদ্যুৎ ঘাটতি থাকবে না – পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, চুরি, দুর্নীতি, ও অব্যবস্থাপনার কারণে দেশে বিদ্যুৎ ও জ্বালানী সঙ্কট সৃষ্টি হয়েছে। তিনি বলেন, সরকারের ভুলনীতি এবং দুর্নীতির কারণে আজ দেশে জ্বালানি সংকট এবং লোডশেডিং দেখা দিয়েছে। দেশের রিজার্ভ শেষ হয়ে মারাত্মক সঙ্কটে নিপতিত হবে দেশ।

২২ জুলাই শুক্রবার সকাল ১০টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে দলের সহযোগি সংগঠনের দায়িত্বশীলদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর ভাটারাস্থ আস-সাঈদ মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আলহাজ্ব আবু সাঈদ, ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারী নূরুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব এডভোকেট শওকত আলী হাওলাদার, ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোঃ হায়দার আলী, ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুফতী মোস্তাফিজুর রহমান, সেক্রেটারী মাওলানা সাইফুল্লাহ আল খালিদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি এম এম ফরহাদ হুসাইন, উত্তরের সভাপতি নাঈম জমশেদ প্রমুখ।

পীর সাহেব চরমোনাই বলেন, বিদ্যুতখাতের সীমাহীন চুরি, দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং। এর খেসারত দিতে হচ্ছে জনগণকে। যা কোনভাবেই কাম্য নয়।

পীর সাহে চরমোনাই বলেন, আগামী দ্বাদশ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়া রাষ্ট্রের স্থিতিশীলতার প্রশ্নেই অত্যন্ত জরুরি। না হলে অর্থনৈতিক ও রাজনৈতিক সংকটে অভ্যন্তরীণ স্থিতিশীলতায় চরম ঝুঁকি সৃষ্টি হবে। চলমান রাজনৈতিক দলগুলোর সাথে নির্বাচন কমিশনের সংলাপ লোক দেখানো। এতে কোন ফল বয়ে আনবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *