হাতপাখার প্রার্থীর উপর হামলায় পদত্যাগ করলেন আ’লীগ নেতা

হাতপাখার প্রার্থীর উপর হামলায় পদত্যাগ করলেন আ’লীগ নেতা

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার প্রার্থী মুফতি ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগের ঘোষণা দিয়েছেন পটুয়াখালীর কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহআলম হাওলাদার (৪৫)। মঙ্গলবার সন্ধ্যায় তিনি পদত্যাগের ঘোষণা দেন।

মো. শাহআলম হাওলাদার কুয়াকাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা এবং সাবেক কাউন্সিলর। বর্তমানে তিনি কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

মো. শাহআলম হাওলাদার এক গণমাধ্যমকে বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাত পাখা মনোনীত প্রার্থী মুফতি ফয়জুল করিমের উপর আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেন। এ ঘটনায় আমি ব্যথিত হয়েছি। এ কারণে আমি দলীয় পদে থাকতে চাচ্ছি না।

তিনি আরও বলেন, আমি ৩০ বছর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তবে সোমবারের হামলার প্রতিবাদে আওয়ামী লীগের রাজনীতি থেকে সরে দাঁড়াচ্ছি। তবে অন্য কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হব কিনা, সে সিদ্ধান্ত পরে নেব।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আ. বারেক মোল্লা সমকালকে বলেন, কুয়াকাটা পৌরসভায় শাহ-আলম হাওলাদার হাতপাখা প্রতীকে নির্বাচন করার স্বপ্নে গত কয়েকমাস ধরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পেছনে ছুটছেন। তিনি দলীয়ভাবে এখন পর্যন্ত কোনো পদত্যাগপত্র জমা দেননি। আর তিনি কখনই মন থেকে আওয়ামী লীগও করেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *