ইসরাইল মানবতা বিরোধী অপরাধ করছে : বিক্ষোভ সমাবেশে হেফাজত আমির

ইসরাইল মানবতা বিরোধী অপরাধ করছে :  বিক্ষোভ সমাবেশে হেফাজত আমির

ফিলিস্তিনী মুসলমানদের উপর ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসন, হত্যা, নিপীড়ন ও দখলদারিত্বের প্রতিবাদ এবং তাদের স্বাধীনতা সংগ্রামের প্রতি সংহতি প্রকাশের উদ্দেশ্যে উত্তর চট্টগ্রামে হাটহাজারিতে আজ শুক্রবার (১৩ অক্টোবর) বাদ জুমা হেফাজতে ইসলামের এক বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে হেফাজতে ইসলামের হাজার হাজার নেতাকর্মীসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের তৌহিদী জনতা ও মুক্তিকামী মানুষ অংশ গ্রহন করেন।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় অর্থসম্পাদক আল্লামা মুফতি মুহাম্মদ আলী কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেছেন, ইহুদীবাদি ইসরাইল ফিলিস্তিনী মুসলমানদের উপর ভয়াবহ জুলুম চালাচ্ছে। ফিলিস্তিনীদের আবাসভূমি অবৈধভাবে দখল করে তাদেরকে বাস্তুচ্যুত করে রেখেছে। একই সাথে তাদের উপর ধারাবাহিক নিপীড়ন ও হত্যাযজ্ঞ চালাচ্ছে। এটা শুধু মুসলিম নিপীড়নই নয়, বরং ভয়াবহ পর্যায়ের মানবতাবিরোধী অপরাধও।

হেফাজত আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী দেশের সর্বস্তরের আলেম সমাজ, ছাত্র ও তাওহিদী জনতার প্রতি মসজিদে মসজিদে প্রতিদিন ফজরের নামাজে কুনুতে নাজেলার আমল করার আহ্বান জানান। এ সময় তিনি আগামীকাল বাদ জোহর রাজধানী ঢাকার বায়তুল মুকাররম জাতীয় মসজিদের উত্তরগেটে হেফাজতে ইসলামের বিক্ষোভে শরীক হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের নায়েবে আমীর আল্লামা হাফেজ মুহাম্মদ শোয়াইব জমিরী।

আরো বক্তব্য রাখেন, যুগ্মমহাসচিব মাওলানা মীর ইদরীস, সহকারী মহাসচিব মাওলানা জাফর আহমদ, মুফতি মুহাম্মদ গড়দুয়ারী, মাওলানা জাহাঙ্গীর আলম মেহেদী, ছাত্র ও যুববিষয়ক সম্পাদক মাওলানা কামরুল ইসলাম, মাওলানা হাফেজ সায়েম উল্লাহ, মাওলানা ইয়াসীন মাদার্শাহী প্রমুখ।

উপস্থিত ছিলেন, সহকারী মহাসচিব মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, সমাজ কল্যাণবিষয়ক সম্পদাক আলহাজ্ব মুহাম্মদ আহসান উল্লাহ, কেন্দ্রীয় নেতা মাওলানা কারী জহিরুল হক, মাওলানা মুনির আহমদ, মাওলানা নসিম উদ্দীন, মাওলানা আলী আকবর, মাওলানা জুনায়েদ বিন ইয়াহইয়া, মাওলানা শফিউল আলম, মাওলানা হাফেজ আবদুল মাবুদ, মাওলানা আসাদ উল্লাহ, মাওলানা শাহ জাহান, মাওলানা আবু বকর, মাওলানা আবুল হাসেম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *