গ্রামীণ ফোন ও টেলিটকের আনলিমিটেড (মেয়াদবিহীন) ডাটা প্যাক চালু

গ্রামীণ ফোন ও টেলিটকের আনলিমিটেড (মেয়াদবিহীন) ডাটা প্যাক চালু

মোবাইল অপারেটরদের মাধ্যমে ০৬, ১৫, ২৬ ও ৪০ জিবি’র নতুন আনলিমিটেড (মেয়াদবিহীন) ডাটা প্যাকেজ চালু করেছে গ্রামীণ ফোন ও টেলিটক।

আজ রবিবার ২১ আগস্ট বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়। দেশের মোবাইল ফোন গ্রাহকদের স্বার্থ বিবেচনায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন লিঃ এবং সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটক বাংলাদেশ লিঃ এর মাধ্যমে নতুন আনলিমিটেড মেয়াদের ০৪টি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে। মোবাইল অপারেটর গ্রামীণফোন লিঃ এর মাধ্যমে চালুকৃত প্যাকেজগুলো যথাক্রমেঃ ১,১৯৯ টাকায় ৪০ জিবি এবং ৫৪৯ টাকায় ১৫ জিবি ডাটা। এছাড়া, টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে ১২৭ টাকায় ০৬ জিবি এবং ৩০৯ টাকায় ২৬ জিবি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল ২০২২ তারিখে বিটিআরসি’র নির্দেশনা অনুযায়ী দেশের মোবাইল অপারেটরসমূহ বাজারে প্রথম আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ প্রদান করে। অন্যান্য অপারেটরসমূহও পর্যায়ক্রমে নতুন করে আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করবে। আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ উপভোগকারী গ্রাহকদের প্রযোজ্য ক্ষেত্রে বিদ্যমান সিম রিসাইকেল প্রক্রিয়া এবং নির্দেশিকা অনুসরণ করা হবে।

তথ্যসূত্রঃ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)

Please Follow USHalaltune.com | Facebook 

Please Subscribe USHalal Tune Blog | Youtube

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *