লালমাইয়ে ইমামকে পানিতে চুবাতে চাওয়া সেই ইউএনওকে রাঙামাটিতে বদলি

লালমাইয়ে ইমামকে পানিতে চুবাতে চাওয়া সেই ইউএনওকে রাঙামাটিতে বদলি

কুমিল্লার লালমাইয়ে মসজিদের ইমামকে পানিতে চুবাতে চাওয়া ইউএনও ফোরকান এলাহি অনুপমকে রাঙামাটিতে বদলি করা হয়েছে। ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌমিতা দাশকে তাঁর স্থলাভিষিক্ত করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ শামিম আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফোরকান এলাহি অনুপমকে রাঙামাটি জেলার বরকল উপজেলায় বদলি করা হয়েছে। ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌমিতা দাশ লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করবেন। আদেশটি অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয় প্রজ্ঞাপনে।

আরো পড়ুনঃ তোকে পানিতে চুবাবো, তুই কত বড় মাওলানা হয়েছিস তোর ইন্টারভিউ নেব, ইমামকে ইউএনও

গত ১৩ অক্টোবর শুক্রবার ভাটরা কাছারিবাড়ি জামে মসজিদে জুমার খুতবা শেষ হওয়ার পর ইমামের পেছনে শার্ট-প্যান্ট পরে বসে ছিলেন লালমাই উপজেলার ইউএনও। পরিচয় না জানায় ইকামত দেওয়ার পূর্বে ইউএনওকে সরে যেতে বলেন ইমাম-মুয়াজ্জিন। তাতে ইউএনও ক্ষিপ্ত হন। নামাজ শেষে ইমামকে ডেকে নিয়ে তাঁকে পানিতে চুবানোর কথা বলেন তিনি। এরপর ইমাম ও মুয়াজ্জিনকে চাকরিচ্যুত করেন ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল্লাহ।

এ ঘটনার দুইদিন পর কেন্দ্রীয় কমিটি ও কুমিল্লা জেলা ইমাম সমিতির উপস্থিতিতে জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান বিষয়টির সমাধান করেন। ইমাম ও মুয়াজ্জিন চাকরিতে বহাল থাকেন।

সূত্রঃ ইনডিপেনডেন্ট টেলিভিশন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *