সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ অব্যাহত রাখুন- বাংলাদেশ হিযবুল্লাহ জমিয়াতুল মুছলিহীন

সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ অব্যাহত রাখুন- বাংলাদেশ হিযবুল্লাহ জমিয়াতুল মুছলিহীন

বাংলাদেশ হিযবুল্লাহ জমিয়াতুল মুছলিহীনের উদ্যোগে ঝালকাঠিতে অনুষ্ঠিত হলো নিরীহ-নিরপরাধ ফিলিস্তীনিদের ওপর দখলদার ইসরাঈলের বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ। মুছলিহীন নেতৃবৃন্দসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রণে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হিযবুল্লাহ জমিয়াতুল মুছলিহীনের আমীর হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান নেছারাবাদী হুজুর। ‘কায়েদ মহল’ থেকে বেরোনো বিক্ষোভ মিছিল আলোচনা ও দোয়ার মধ্য দিয়ে শেষ হয়।

প্রধান অতিথির বক্তব্যে হযরত নেছারাবাদী হুজুর বলেন এটা অত্যন্ত পরিষ্কার যে, দখলদার ইসরাঈলীরা নিরীহ-নিরপরাধ ফিলিস্তিনীদের সঙ্গে যা অতীতে করেছে এবং বর্তমানে করছে তা এককথায় সুস্পষ্ট সন্ত্রাস ও জঙ্গীবাদ। বিশ্ব থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে হলে সবার আগে প্রয়োজন ইসরাইলের মত এই সন্ত্রাসী রাষ্ট্রকে নির্মূল করা। ইসরাইল ও ইসরাইলের মত সন্ত্রাসী রাষ্ট্র টিকে থাকলে কখনোই সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব নয়।’

তিনি দল-মত-ছেলছেলা নির্বিশেষে প্রত্যেকের কাছে দখলদার সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধ অব্যাহত রাখার আহ্বান জানান।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *